দুর্গাপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, গ্রেপ্তার ৩

নেত্রকোনার দুর্গাপুরে গৃহবধূ সেলিনা খাতুন (৩৭) কে হত্যার দায়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে তারা ।

বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় উপজেলার বিরিশিরি ইউনিয়নের তেলুঞ্জিয়া গ্রামের শিমুলতলি এলাকার একটি বালুর গদি ঘর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

এরপর ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা হয় তিন যুবককে। নিহত সেলিনা দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের কাকড়াকান্দা গ্রামের এমদাদুল হকের স্ত্রী। তিনি দুর্গাপুর পৌরসভার শিবগঞ্জ এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

এদিকে গ্রেফতার হওয়া যুবকরা হচ্ছে: দুর্গাপুরের দাখিনাইল গ্রামের হযরত আলীর ছেলে শাহআলম (২৮), একই গ্রামের আবদুল মান্নানের ছেলে আলিম উদ্দিন(২৮) ও কাপাসাটিয়া গ্রামের হাবিবুল হকের ছেলে মাসুম মিয়া(২৫)।

জানা যায়, সেলিনা খাতুন সোমবার বিকেলে তাঁর বাপের বাড়ি নেত্রকোনার বাহাদুরপুর গ্রামে যাওয়ার কথা বলে শিবগঞ্জের ভাড়াটিয়া বাড়ি থেকে রওনা হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পায়নি। ঈদে বালু ব্যবসা বন্ধ থাকায় বুধবার বিকেলে পুনরায় ব্যবসা চালু করার জন্য শিমুলতলীর বালুর গদিঘর পরিষ্কার করার জন্য শ্রমিকেরা কাজ শুরু করেন।

এ সময় ঘর খুলতেই ভেতরে গৃহবধূর মরদেহ দেখতে পান শ্রমিকেরা। তাঁদের চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।এদিকে সেলিনার স্বজনরা গিয়ে লাশটি সেলিনার বলে নিশ্চিত করেন। বৃহস্পতিবার সকালে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠায়।

এ ঘটনায় বুধবার রাতে সেলিনার মা খোদেজা বেগম বাদী হয়ে দুর্গাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। দুর্গাপুর থানা পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে শাহআলম, আলিম উদ্দিন ও মাসুম মিয়াকে গ্রেফতার করে। দুর্গাপুর থানার এসআই মো. আনিস বৃহস্পতিবার দুপুরে জানান, ‘গ্রেফতার হওয়া তিন যুবক জিজ্ঞাসাবাদে ওই নারীকে শারিরীক সম্পর্কের পর শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মাহমুদা শারমিন নেলী এবং পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজেশ গৌড়/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর