বিয়ের দশ বছর পর একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন প্রবাসীর স্ত্রী

বিয়ের ১০ বছর পর একসঙ্গে চার সন্তানের মা হলেন শারমিন আক্তার শম্পা নামে এক নারী। শহরের একটি বেসরকারী হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে দুটি ছেলে ও দুটি মেয়ে সন্তানের জন্ম দেন তিনি।

একসঙ্গে চার নবজাতকের জন্মের খবরে আত্মীয়-স্বজন ও আগতরা ভিড় করছেন। বর্তমানে ওই চার নবজাতকদের মধ্যে তিনজন ও তাদের মা পুরোপুরি সুস্থ আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সদর উপজেলার বসুন্দিয়া এলাকার মালয়েশিয়া প্রবাসী কুদ্দুস মোল্লা ২০১২ সালের ২৬ জুলাই শম্পাকে বিয়ে করেন। জরায়ুর সমস্যার কারণে দশবছর ধরে তিনি সন্তান ধারণ করতে পারছিলেন না।

সর্বশেষ চিকিৎসকের তত্ত্বাবধানে থাকায় অন্তঃসত্ত্বা হন তিনি। প্রসব বেদনা ওঠায় সোমবার বিকেলে কুইন্স হসপিটালে ভর্তি হন তিনি। এরপর রাতে সিজারের মাধ্যমে সন্তানের জন্ম হয়। মোবাইল ফোনে স্বামীকে সন্তান ভূমিষ্টের খবর দিয়েছেন এবং তিনি খুব খুশি।

চার সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এ দম্পতি। অপর শিশুটি ওজন কম হওয়ার কারণে পার্শ্ববর্তী হাসপাতালে বিশেষ তত্ত্বাবধানে রাখা হয়েছে। দ্রুতই শিশুটি সুস্থ হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর