বাইসাইকেল উপহার পেল ১১৯ গ্রাম পুলিশ

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় ২০২১-২২ অর্থবছরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতায় কাজীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ১১৯ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে কাজীপুর উপজেলা পরিষদ খেলার মাঠে এক অনুষ্ঠানে বাইসাইকেল বিতরণ করা হয়। এরমধ্যে পুরুষ ১১৬ ও তিনজন গ্রাম নারী পুলিশ রয়েছেন।

কাজীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন ও কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

বাইসাইকেল দেওয়ার পাশাপাশি উপজেলা প্রশাসন প্রত্যেক গ্রাম পুলিশকে দুই সেট পোশাক, একটি ব্যাগ, টর্চ লাইট ও লাঠি উপহার হিসেবে দিয়েছেন।

পবিত্র ঈদুল আযহা এর আগে এ উপহার হয়ে উৎফুল্ল দেখা গেছে গ্রাম পুলিশদের। তারা বিভিন্ন সময়ে নিজেদের সেরাটা দিয়ে মানুষের উপকারে কাজ করে আসছে দীর্ঘদিন।

বাইসাইকেল পেয়ে তারা সবচেয়ে বেশি খুশি। তাদের সময় বাচঁবে, গাড়ি ভাড়া বাচঁবে। পাশাপাশি তাদের কাজের গতি বাড়বে বহুগুণ।

নাজমুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর