যুবককে কুপিয়ে হত্যা মামলায় প্রধান আসামি জেলা ছাত্রদল সভাপতি

ফরিদপুর শহরতলীর বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এই মামলায় জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনুকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাতনামা আরও ৯/১০ জনকে আসামি করা হয়েছে বলে জানা গিয়েছে।

মামলাটি দায়ের করেছে নিহতের বাবা শহিদ মোল্লা, বুধবার ৬ জুলাই বিকালে তিনি বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে ফরিদপুর শহরতলীর বায়তুল আমান আদর্শ একাডেমির সামনে সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টা দিবাগত রাতে ফারুক ও প্রত্যয় নামে তার দুই সহযোগীকে নিয়ে একই এলাকার সম্রাটের বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে সবুজ মোল্লা ফেরার পথে ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

এ সময় সবুজের বাম হাতটি কনুইয়ের নিচ থেকে ভেঙ্গে আলাদা হয়ে যায়। এর পরবর্তীতে স্থানীয়রা সবুজকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরে রাত সোয়া ১২টার দিকে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, খুনের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পেছনে কি কারণ রয়েছে কি জন্য খুনটি হলো তা উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে। ইতিমধ্যে নিহত সবুজের বাবা কোতয়ালি থানায় আজ বিকালে মামলা দায়ের করেছে, পুলিশ আসামি গ্রেফতার করার জন্য কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ ব্যপারে পরবর্তীতে আমরা বিস্তারিত জানাতে পারবো।

শিশির/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর