আইটি পার্ক স্থানান্তরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আইটি পার্ক স্থানান্তরের প্রতিবাদে ঘাটাইলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) বেলা সাড়ে ১২টায় প্রথম একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

ঘাটাইল উপজেলা পরিষদ চত্বর থেকে মিছিলটি বের হয়ে ঘাটাইল শহরের প্রধান সড়কের থানা মোড় পর্যন্ত প্রদক্ষিন করে স্থানিয় মুক্তিযোদ্ধা সংসদের সামনে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

আইটি পার্ক রক্ষা কমিটি আয়োজনে ও ঘাটাইল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মো. মতিয়ার রহমান মিয়ার সভাপতিত্বে সংক্ষিপ্ত এক সাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ, ঘাটাইল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিয়ুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক খান হুমায়ুন, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, আনেহলা ইউপি‘র বর্তমান চেয়ারম্যান তালুকদার মো. শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পি, কমিটির সদস্য সচিব সাংবাদিক আতিকুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, ঘাটাইলের জন্য বরাদ্ধকৃত আইটি পার্ক এন্ড ইউকিউবেশন সেন্টারটি প্রভাবশালী মন্ত্রীর হস্তক্ষেপে মধুপুরে স্থানান্তর করার অশুভ চক্রান্ত করা হচ্ছে। এর ফলে ঘাটাইলের প্রকিবাদী সর্বস্তরের মানুষের মধ্যে চরম ক্ষোভ ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এতে বিক্ষুব্ধ ঘাটাইলবাসি আইটি পার্কটি ঘাটাইলে স্থাপন করার দাবিতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিক্ষোভ সমাবেশ করে। পরে প্রধানমন্ত্রী বরাবর লেখা একটি স্মারক লিপি ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমা দেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর