মিয়ানমার থেকে ভেলায় ভাসিয়ে পাচারকালে ১ কেজি আইস জব্দ

মিয়ানমার থেকে পাচার কালে কক্সবাজারের টেকনাফে নাফ নদী থেকে ১ কেজি ৫৬গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বিজিবি। এসময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ১টার দিকে টেকনাফের জইল্যার দ্বীপ সংলগ্ন নাফ নদী হতে মাদকের চালানটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, মিয়ানমার হতে মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে জইল্যার দ্বীপে অবস্থান নেয় বিজিবি টহল দল। রাত সোয়া ১২টার দিকে মিয়ানমার হতে কর্কশীটের তৈরী ভেলায় ভেসে দুইজন লোক সীমান্ত অভিমুখে আসতে দেখে ট্রলারে করে ধাওয়া করে বিজিবি। এসময় বিজিবির উপস্থিতি টেরপেয়ে তারা উভয়ে নদীতে লাফিয়ে সাঁতারকেটে মিয়ানমারের অভ্যান্তে চলে যায়। পরে ভেলাটি উদ্ধার করে তার উপরে থাকা কারেন্ট জাল মোড়ানো ১ কেজি ৬৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

জব্দকৃত মাদক পরবর্তীতে বিনষ্ট করণের লক্ষ্যে ২ বিজিবি ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছে এই বিজিবি কর্মকর্তা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর