তাড়াইলে বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৪ টি ইউনিয়নের ৮শ বন্যার্ত পরিবারের মাঝে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু’র পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) দুপুরে উপজেলার দামিহা, দিগদাইড়, জাওয়ার ও তালজাঙ্গা ইউনিয়নের বন্যার্ত ৮শ পরিবারের মাঝে কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু’র নিজস্ব অর্থায়নে প্রত্যেক পরিবারকে ৪ শত টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্যের পক্ষে উক্ত নগদ অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ -৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু’র রাজনৈতিক সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য আমিরুল ইসলাম খান বাবলু। এ সময় তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জাতীয় পার্টির মহাসচিব নিজ অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার ক্ষুদ্র প্রয়াস।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী,জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু সিকদারসহ উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

মুকুট/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর