ঠাকুরগাঁওয়ে মহানবীকে নিয়ে কটুক্তি, আটক ১

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করার অভিযোগ নির্মল কর্ম্মকার (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (৬ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে তার নিজের কামারের দোকানে থাকা অবস্থায় তার ড্রাইভারদের সাথে কথা বলার এক পর্যায়ে উচ্চ স্বরে মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করেন। অতপর নবীজির চরিত্র নিয়ে কটু কথা বলেন৷ পরে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে নির্ম্মল কর্ম্মকারকে আটক করে নিয়ে যায় সদর থানা পুলিশ৷

আটককৃত নির্ম্মল কর্ম্মকার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ কামারপাড়া গ্রামের নরেশ কর্ম্মকারের ছেলে।

আটককের সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, তার ড্রাইভারের সাথে কথা বলার এক পর্যায়ে সে নবীজিকে নিয়ে কটুক্তি করেন। এতে স্থানীয় মুসলমানদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়৷ পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে তাকে আটক করে নিয়ে আসা হয়। আটকের পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুমন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর