এমপিওভুক্ত হলো ঘোড়াঘাটের ৫ শিক্ষা প্রতিষ্ঠান

দীর্ঘ প্রতিক্ষার পর এমপিওভুক্ত হয়েছে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠান। বুধবার (৬ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ২ হাজার ৭১৬টি শিক্ষা প্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্ত করে তালিকা প্রকাশ করে শিক্ষা মন্ত্রনালয়।

প্রকাশিত এই তালিকায় ঘোড়াঘাট উপজেলা ২টি প্রাথমিক বিদ্যালয়, ২টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় রয়েছে। তবে ডিগ্রি কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্যাটাগরি তালিকায় এই উপজেলার একটি প্রতিষ্ঠানও নেই।

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলো, নিম্ন মাধ্যমিক ক্যাটাগরিতে পুড়ইল ডুগডুগিহাট জুনিয়র গালর্স হাই স্কুল ও জালালপুর জুনিয়র স্কুল, মাধ্যমিক বিদ্যালয় ক্যাটাগরিতে ঘোড়াঘাট শাহ্ ইসমাইল গাজী (রঃ) গালর্স হাই স্কুল ও কুলানন্দপুর হাই স্কুল এবং উচ্চ ভঢমাধ্যমিক ক্যাটাগরিতে ঘোড়াঘাট কে.সি পাইলট স্কুল এন্ড কলেজ।

এদিকে নতুন এমপিওভুক্ত হওয়া এসব প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি এবং শিক্ষকরা সহ সংশ্লিষ্ট সকলে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

লোটাস/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর