চট্টগ্রামে ৪ বছর পর মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

চট্টগ্রামে মাদক মামলায় চার বছর পর পুলিশ হেফাজত হতে পলাতক ব্যাক্তি গ্রেফতার। বুধবার (০৬ জুলাই) গণমাধ্যমকে বিষয়টি জানান মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন।

তিনি বলেন, ২০১৮ সালে নগরীর আকবরশাহ থানার মাদক মামলায় দুই সহযোগী সহ গ্রেফতার হয় মোঃ মাসুদ রানা। কিন্তু গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে সঠিক নাম ঠিকানা প্রকাশ না করায় মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) এর কক্ষে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়ার সময় গ্রেফতারকৃত মোঃ মাসুদ রানা কৌশলে হ্যান্ডকাফ হতে হাত খুলে কোর্টের বারান্দা হতে মানুষের ভীড়ের মধ্যে পলায়ন করে।

এ সংক্রান্তে নগরীর কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। পরবর্তীতে মামলাটি চূড়ান্ত রিপোর্ট দাখিল করে। কিন্তু বিজ্ঞ আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য মহানগর গোয়েন্দা বিভাগের নিকট প্রেরন করে।

দীর্ঘ ০২ (দুই) বছর যাবৎ তদন্তকালীন ইন্টেলিজেন্স ও অপারেশনের ধারাবাহিকতায় মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক জনাব মোঃ মোক্তার হোসেনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই সাগর ভদ্র কর্তৃক সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ২১ নং টিম ০৫/০৭/২০২২ ইং তারিখ সন্ধা ৭টার দিকে সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ি, যুগীচাঁদ লেইনস্থ, মনসুরের বিল্ডিং এর তিন তলার ভাড়াটিয়া আব্দুর রহমানের বাসা থেকে মোঃ মাসুদ রানা কে গ্রেফতার করে।

হুমায়ুন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর