আখাউড়ায় র‍্যাবের গুলিতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, আহত ২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক উদ্ধার অভিযানে যাওয়া র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যদের উপর অতর্কিত হামলার কথা জানিয়ে র‍্যাব বলেছে, মাদক ব্যবসায়ীদের ধারালো অস্ত্রের কোপে একজন র‍্যাব সদস্য ও র‍্যাবের এক সোর্স আহত হয়েছেন।

র‍্যাবের দাবি, আত্মরক্ষার্থে তারা পাল্টা গুলি ছুঁড়লে নাসির মিয়া স্থানীয় এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। আহত নাসিরকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় গুলিবিদ্ধ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় দিকে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর ভারত সীমান্তবর্তী গ্রামে এ ঘটনা ঘটে।

অন্য আহতরা হলেন, র‍্যাব নৌ বাহিনীর এবি সুমন ও র‍্যাবের সোর্স খোকন। তারা আখাউড়া স্থানীয় চিকিৎসা নিয়েছেন।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গুলিবিদ্ধ নাসিরকে আখাউড়া প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অভিযান সম্পর্কে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে নাসির মিয়ার বাড়িতে অভিযান চালাতে গেলে স্থানীয় মাদকব্যাবসায়ীদের পরিবার দা ও লাঠি নিয়ে র‍্যাব সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। আত্মরক্ষার্থে দুই রাউন্ড গুলি ছুড়ে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইদুর রহমান সাংবাদিকদের জানান, আহত সুমনের হাত ও পা থেকে দুটি গুলি পাওয়া যায়। চিকিৎসা দেওয়া হচ্ছে। যদি অবস্থার অবনতি হয় তাহলে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাসান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর