ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানির পশুর হাট ও বর্জ্য ব্যবস্থাপনাসহ বিশেষ আইনশৃঙ্খলা সভা

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানির পশুর হাট ও বর্জ্য ব্যবস্থাপনাসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ বিজিবি, র‌্যাব ও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সভায় পশুর হাটে চাঁদাবাজি ও জাল টাকা রোধে নানা সিদ্ধান্ত নেয়ার পাশাপাশি সীমান্ত দিয়ে পশু চামড়ার অবৈধ পাচার রোধে বিজিবির তৎপরতা বৃদ্ধিসহ নানা সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও কোরবানি শেষে পশু বর্জ্য দ্রুত অপসারণ এবং মহাসড়কে ঈদের আগে ও পরের ৩ দিন মোটরসাইকেলে করে এক জেলা থেকে অন্য জেলায় পারাপর বন্ধে সংশ্লিষ্টদের দিক নির্দেশনা দেয়া হয়।

রাসেল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর