সর্দি-জ্বর নিয়েও টিকটক করছেন মুনমুন

এক সময়ের জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা মুনমুন। বর্তমানে সিনেমায় তার উপস্থিতি কম, ব্যস্ততা বেড়েছে মঞ্চে। দেশের বিভিন্ন অঞ্চলে মঞ্চ কাঁপিয়ে বেড়াচ্ছেন নব্বই দশকের চাহিদাসম্পন্ন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব মুনমুন। প্রতিনিয়ত নিজের ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। মূলত টিকটক, লাইকিতে বানানো রিল ভিডিওগুলোই ফেসবুকে পোস্ট করেন এ অভিনেত্রী। বর্তমানে প্রচণ্ড জ্বর-সর্দিতে ভুগছেন তিনি। এ অবস্থাতেও টিকটিক ভিডিও বানানো বন্ধ করেননি।

মঙ্গলবার (৫ জুলাই) ফেসবুকে একটি রিল ভিডিও পোস্ট করে মুনমুন লিখেছেন, ‘প্রচণ্ড জ্বর, সঙ্গে সর্দি। তার মাঝেই টিকটক করে ফেললাম।’

ভিডিওতে দেখা যাচ্ছে, রাজ্জাক-সুচরিতা অভিনীত ‘কাজল লতা’ সিনেমার জনপ্রিয় গান ‘এই রাত ডাকে, ওই চাঁদ ডাকে…’ এর সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন মুনমুন। সেই পোস্টের নিচে নেটিজেনরা নায়িকার সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মধ্য দিয়ে রুপালি পর্দায় আগমন ঘটে মুনমুনের। ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত একটানা সিনেমায় কাজ করেছেন। তবে অশ্লীলতার জন্য তার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করে তৎকালীন সরকার। এজন্য ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়।

ক্যারিয়ারের শুরুর প্রথম ৬ বছরে ৮০টির মতো সিনেমায় কাজ করেছেন। এদিকে গেল ১৯ বছরে সিনেমার সংখ্যা হাতেগোনা ১০টির মতো।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর