পাকিস্তানের প্রধানমন্ত্রীকে আম পাঠালেন শেখ হাসিনা

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের জন্য শুভেচ্ছার নিদর্শনস্বরূপ আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তারা গত

মঙ্গলবার (৫ জুলাই) ইসলামাবাদে পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তার কাছে ১০০০ কেজির বিশেষ জাতের বাংলাদেশি আম ‘আম্রপালি’ উপহার হস্তান্তর করেন।

এই বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা উপহার পাকিস্তান অত্যন্ত আন্তরিকতার সঙ্গে গ্রহণ করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই শুভেচ্ছা উপহার দুদেশের সম্পর্কের একটি বিশেষ দৃষ্টান্ত হিসাবে বিবেচিত হবে।

এদিকে ব্রুনাইয়ের সুলতান হাজি হাসসান আল-বলকিয়াহর জন্য উপহার হিসাবে ৯০০ কেজি বাংলাদেশের প্রসিদ্ধ আম্রপালি আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার ব্রুনাইয়ের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে আমগুলো হস্তান্তর করেছে বাংলাদেশ হাইকমিশন।

বার্তাবাজার/এম.এম 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর