পিরোজপুরে ২দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে ২দিন ব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৫ জুলাই) বেলা ১১টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা পর্যায়ের এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়।

জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন পিপিএম সেবা। এছাড়াও বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল আলম, সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা বিভাগের প্রভাষক সানাউল্লাহ, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আল মামুনসহ প্রশিক্ষকবৃন্দ।

জেলা পর্যায়ের ২দিন ব্যাপী বিশেষ এ প্রশিক্ষণ কর্মশালায় জেলা থেকে ২৮ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন। এসময় জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তরা তাদের বক্তব্যে বলেন, আমাদের সব কিছুর পাশাপাশি সাংস্কৃতিতেও সমান অবদান রাখতে হবে। যাতে করে আমাদের সাংস্কৃতি অল্পতেই হারিয়ে না যায়।

বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক মুক্তি দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক ও সাংস্কৃতিক মুক্তি দিয়েছেন। সাংস্কৃতিকে বাচিয়ে রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিটি জেলায় শিল্পকলা একাডেমীর প্রতিষ্ঠা করেছিলেন।

কাফী/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর