ট্রাক- অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মৃত্যু

রংপুর নগরীর মাহিগঞ্জ এলাকায় বালুবাহী ড্রাম্প ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। ঘটনা স্থলেই দুজন ও আহত পাঁচজনকে হাসপাতালে নেয়ার পর আরও তিনজনসহ মোট পাঁচজনের মৃত্যু হয়।

মঙ্গলবার ( ৫ জুলাই) দুপুরে মাহিগঞ্জ – পীরগাছা রোডের সরেয়ার তল এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

ফায়ারসার্ভিস ও স্থানীয়রা জানায়, দুপুরে পীরগাছার চৌধুরানী থেকে একটি অটোরিকশা আটজন যাত্রী নিয়ে রংপুর আসার পথে উল্টোদিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম্পট্রাক সরেয়ারতল এলাকায় সাইড নিতে গিয়ে অটোরিকশাটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এক নারীসহ দুজন মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়।

দূর্ঘটনায় নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন অটোরিকশা চালক রাজা মিয়া(৪৬), গীতা রানী, চারবছরের শিশু জান্নাতুল মাওয়া ও শাহাজান মিয়া (৫৫) নিহত একজন ও আহতদের পরিচয় এখনো জানা যায়নি।

ঘটনাস্থল পরিদর্শন করে ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে রংপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুস সালাম।

দূর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে মাহিগঞ্জ মেট্রোপলিটন থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, নিহত সবার পরিচয় সনাক্ত চলছে। পরিচয় সনাক্তের পর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ড্রাম্পট্রাকটি জব্দ করে চালককে আটক করা হয়েছে।

রকি/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর