জব্দকরা অবৈধ ড্রেজার রাতে আধারে উধাও।

সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার করতোয়া নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করা অবস্থায় শাহজাদপুর সহকারী অফিসার ভূমি ঘটনাস্থালে গিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করা অবৈধ ড্রেজার ও পাইপ সহ জব্দ করেন। মোবাইল কোর্টের মাধ্যমে নগদ এক লক্ষ ১,০০,০০০/- টাকা জরিমানা করেন।

জরিমানা পরে অবৈধ বালু উত্তোলন ড্রেজার ও পাইপ স্থানীয় ৭নং হাবিবুল্লাহ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট জিম্বি রাখেন। মিজানুর রহমান বাচ্চু চেয়ারম্যান নিজ জিম্মায় গ্রহন করে হাবিবুল্লাহ নগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে নদী ঘাটে রাখিয়া চেয়ারম্যান গ্রাম পুলিশ দিয়ে পাহারায় রাখেন।

গত ১৬/৫/২০২২ আনুমানিক রাত ১১ ঘটিকা পযন্ত পাহারা দিয়ে বৃষ্টির কারনে পাহারাদার বাসায় চলে যান রাত আনুমানিক ২. ৩০ ঘটিকা হইতে ৩ ঘটিকার সময় জব্দকৃত সরকারি হেফাজতে থাকা ড্রেজার ও পাইপ চুরি হইয়াছে পরে খুজা খুঁজি করে না পাওয়ার পর।

এ বিষয়ে পাহারাদার গ্রাম পুলিশ মোঃ নুর নবী (৩৩) বাদী হয়ে ১নং মোঃ রানা (৪০) ২ নং মোঃ আলমিন ( ৩৮) ৩ নং মোঃ রাজীব (৩২) ৪নং মো আলমগীর হোসেন নয়ন (৩৪) ৫নং মোঃ শাহিন (২৮) ৬নং জুয়েল (২১) কে আসামি করে, ধারা ১০৯/৩৭৯/৩৮৫ একটি মামলা দায়ের করেছেন মোকাম শাহজাদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সিরাজগঞ্জে।

রাকিব/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর