বিদ্যালয়ের সেফটি ট্যাংক থেকে কিশোরের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেফটি ট্যাংক থেকে দাদড়া গ্রামের ছামাদ (১৪) নামক এক কিশোরের মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

জানা যায়, তারাকান্দার কাকনী ইউনিয়নের দাদড়া চানুর মোড় গ্রামের শাহজাহানের ছেলে ছামাদ (১৪) গত ৪ জুলাই সোমবার সন্ধায় নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে প্রতিদিনের ন্যায় বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তার সন্ধান পেতে চেষ্টা করে। তাকে খুঁজতে গিয়ে পঙ্গুয়াই উচ্চ বিদ্যালয়ের পাশে রাতেই অটোরিকশাটি পাওয়া যায়। বিষয়টি রাতেই তারাকান্দা থানা পুলিশকে অবগত করা হয়।

এ বিষয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ (৫ জুলাই) মঙ্গলবার বেলা ১১টার দিকে উল্লেখিত স্কুলের পাশে ছামাদের ব্যবহৃত কোমরের ব্যাল্ট পরে থাকতে দেখা যায়। এরই সূত্রধরে অনেক খোঁজাখুজির এক পর্যায়ে পঙ্গুয়াই উচ্চ বিদ্যালয়ের সেফটি ট্যাংকিতে তার মৃত দেহের সন্ধান মেলে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

রাজিব/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর