নিজ উদ্যোগে সাভার সদর ইউপি চেয়ারম্যানের রাস্তা সংস্কার

সাভারের সিএন্ডবি এলাকা থেকে আশুলিয়া বাজার পর্যন্ত আঞ্চলিক এই সড়কটির বিভিন্ন অংশে বেহাল দশা। এই রাস্তাটি সাভার সদর ইউনিয়ন হয়ে আশুলিয়া ইউনিয়নে গিয়ে শেষ হয়েছে।

ঈদে মানুষের যাতায়াতে এবং আশুলিয়া গরুর হাট অভিমুখী চলাচলকারী মানুষের দুর্ভোগ কমাতে সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল রানা নিজ অর্থায়নে তার ইউনিয়নে পড়া রাস্তার কয়েকটি অংশে সংস্কার করেছেন।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে সরেজমিন সাভারের ১নং কলমা এলাকার সেঞ্চুরি গার্মেন্টস সংলগ্ন এলাকায় গিয়ে দেখা যায়, এই রাস্তাটির ভঙ্গুর কয়েকটি অংশে ইট, বালু ফেলে সাময়িক চলাচল উপযোগী করার কাজ চলছে। এসময় সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল রানা নিযে উপস্থিত থেকে সংস্কার কাজ পরিদর্শন করছিলেন।

কথা হয় তার সাথে। এই প্রতিবেদককে তিনি জানান, এই রাস্তাটি ঢাকা- আরিচা মহাসড়কের সিএন্ডবি থেকে শুরু হয়ে আশুলিয়া বাজারে গিয়ে মিশেছে। রাস্তাটি এলজিইডি’র নির্মিত, এর বিভিন্ন অংশ চলাচল অনুপযোগী হওয়ায় প্রতিদিন এই রাস্তা দিয়ে যাতায়াতকারী হাজারো মানুষের দুর্ভোগের সীমা নেই।

তিনি আরও বলেন, সামনে পবিত্র ঈদ-উল-আযহা। এই পথে আশুলিয়া হাটে গরুর গাড়িগুলো যাতায়াত করছে, স্থানীয়রা ঈদ উপলক্ষে হাটে যাচ্ছেন, তাদের সকলেরই এই পথে চলাচলে কষ্ট হচ্ছে। আমি এই রাস্তার যতটুকু ভঙ্গুর অংশ আমার ইউনিয়নে পড়েছে, সাময়িকভাবে ইট ও বালি দিয়ে চলাচল উপযোগী করার চেষ্টা করেছি। এতে করে অন্তত এই কোরবানীর ঈদ পর্যন্ত সাধারণ মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হবে না।

মামুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর