মোটরসাইকেল চালক হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাজুরবাড়িয়া গ্রামে মোটরসাইকেল চালক হত্যা মামলার প্রধান আসামি ফরিদ শেখ (৩৮) ও তার ছেলে আসিফ শেখ (২০) নামে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জুলাই) গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এই ঘটনার দিন সকালে নিহতের স্ত্রী ফাতেমা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিহত ব্যক্তি হলেন, বারইখালী-নিকারিপাড়া এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে জাহাঙ্গীর হাওলাদার।

এই ঘটনায় আরও জানা যায়, মোরেলগঞ্জ উপজেলা সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে সোমবার (৪ জুলাই) দুপুরে মোটরসাইকেল চালক জাহাঙ্গীরকে কুপিয়ে খুন করা হয়। এ সময় নিহত জাহাঙ্গীরের কলেজ পড়ুয়া ছেলে আজিজুর রহমান সাকিব (১৮) গুরুত্বর আহত হন। পরে সাকিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, পুলিশ পরিদর্শক মোশারেফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে আজ মঙ্গলবার দুপুরে খাজুরবাড়িয়া গ্রাম থেকে জাহাঙ্গীর হত্যাকাণ্ডের ঘটনার মূল আসামি ও তার ছেলেকে গ্রেপ্তার করেন। তবে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এম.এম 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর