পরিবারের কাছে ফিরে যেতে চায় ভাসমান বৃদ্ধ আব্দুল আলিম

পরিবারে কাছে ফিরে যেতে চায় হারিয়ে যাওয়া ভাসমান বৃদ্ধ আব্দুল আলিম (৭৫)। বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ৪র্থ তলায় মেডিসিন বিভাগের ১৯ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। বয়সের ভারে বৃদ্ধ আব্দুল আলিম শুধু ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাসিন্দা বলে জানান। বাকি পরিচয় তিনি বলতে পারছেন না।

জানা যায়, আব্দুল আলিম গত ২৮ জুন জেলার কসবা উপজেলার স্টেশন রোড কৃষি ভবনের গোডাউন এর বারান্দায় ভাসমান অবস্থায় পরে থাকার সংবাদ পাওয়া যায়। খবর পেয়ে কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ. ম হারুনুর রশিদ ঢালি তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করান। পরে চিকিৎসকদের পরামর্শে গত ৪ জুলাই উন্নত চিকিৎসার জন্য আব্দুল আলিমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ভর্তি করান।

এ বিষয়ে কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ. ম হারুনুর রশিদ ঢালি বলেন, মানবিক দিক বিবেচনা করেই অসহায় এই বৃদ্ধের চিকিৎসায় এগিয়ে এসেছি। আমি আমার সাধ্যমত তার চিকিৎসার ব্যবস্থা করছি। আমার লক্ষ্য এটাই বয়সের ভারে স্বজন হারানো আব্দুল আলিম যেন পুনরায় তার পরিবারকে ফিরে পায়। তবে সকলে একযোগে এগিয়ে এলে এবং সার্বিক সহযোগিতা থাকলে বৃদ্ধ আব্দুল আলিমকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তার হারিয়ে যাওয়া পরিবারের কাছে ফিরিয়ে দিতে চাচ্ছি।

রাসেল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর