কুষ্টিয়ায় অস্ত্র, মাদক ও দুই সহযোগীসহ সম্রাট গ্রেফতার

কুষ্টিয়ার শহর যুবলীগের সাবেক নেতা জেড এম সম্রাট (৩৩) তার কাছে থাকা অস্ত্র, গুলি ও মাদকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে কুষ্টিয়া র‌্যাব-১২। মঙ্গলবার (৫ জুলাই) দুপুরের দিকে কুষ্টিয়ার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর কার্যালয়ের কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এই কথা জানান।

আটকৃতরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে জেড এম সম্রাট সদর উপজেলার পশ্চিম মজমপুর এলাকার মৃত গোলাম রসুলের ছেলে দ্বীন ইসলাম রাসেল এবং জুগিয়া এলাকার আবুল কালামের ছেলে ওসমান হাসান।

এ সময় কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, জেড এম সম্রাট দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা পরিচালনায় নিয়োজিত ছিল। এক গোপন সংবাদ ভিত্তিতে গতকাল রাতে কুষ্টিয়া শহরের মজমপুরের জে.এম সম্রাটের অফিসে অভিযান পরিচালনা করার সময়ে একটি ওয়ান শুটার গান, আট রাউন্ড গুলি, হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, বিদেশি মদ, গাঁজা ইত্যাদি বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, চারটি ওয়াকিটকি সেট ও দেশীয় ধারালো অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জেড এম সম্রাট নামে কুষ্টিয়ায় একাধিক অস্ত্র, মাদক, চাঁদাবাজী, মারামারিসহ বিভিন্ন মামলা রয়েছে তার বিরুদ্ধে।

বর্তমানে সে কোন দলের কমিটিতে না থাকলেও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল। এছাড়াও সম্রাট নিজেকে র‌্যাবের সোর্স বলে মজমপুরে অফিস খুলে সেখানে বিভিন্ন ধরনের অপকর্ম, তার বিরোধী পক্ষের লোকজনকে ধরে নিয়ে এসে নির্যাতন চালাতো বলে তিনি জানান।

মোশারফ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর