জনগণ বিএনপিকে ত্যাগ করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সরকার পতন নিয়ে বিএনপি দিবাস্বপ্ন দেখছে। তারা জনগণ থেকে দূরে সরে গিয়েছে। জনগণ তাদেরকে ত্যাগ করেছে। কাজেই তারা অনেক কথা বলেন, যেগুলোর বাস্তবতার সাথে মিল নেই। এই বন্যায় সরকার কী করছে সেটা আপনারা দেখছেন। তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে নির্দেশ দিয়েছেন এখানে চলে আসার জন্য। আমাদেরকে নির্দেশনা দিয়েছেন যতখানি আছে ব্যবস্থা নিতে। সবাই মিলে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি বলেই আজকে আমরা এই জায়গাটাতে আসতে পেরেছি।

সুনামগঞ্জে আইনশৃঙ্খলা ও ত্রাণ কার্যক্রমসহ সার্বিক বিষয়ে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্মরণকালের এই ভয়াবহ এই বন্যায় জনগণের পাশে থেকে সবকিছু করবে সরকার।তাদের পুনর্বাসনের জন্য সবধরণের উদ্যোগ নেওয়া হবে। দুর্যোগ মোকাবেলায় সকল বাহিনীকে আরও যুগোপযোগী করতে সবধরনের সুরক্ষা-সামগ্রী প্রদান করা হবে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কামরুল হোসাইন, অ্যাডিশনাল ডিআইজি নূরুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল শওকত ওসমান, সিভিল সার্জন ডা. আহমদ হোসেন, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, উপজেলা চেয়ারম্যান করুণ সিন্ধু চৌধুরী বাবুল।

পরে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ, সোনাপুর বেঁদে পল্লী ও বালাকান্দা এলাকায় বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ এবং মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন তারা।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর