পুলিশ পরিচয়ে সর্বস্ব নিলো ছিনতাইকারী চক্র

পুলিশের ছদ্মাবেশে সক্রিয় ছিনতাইকারী চক্র। রাজধানীর অদূরে সাভারে পুলিশ পরিচয় দিয়ে এক ব্যক্তির সর্বম্ব লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৩ মার্চ) দিবাগত গভীর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্টান্ড এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ব্যক্তি আরিফুল ইসলাম (৩৪) রাজশাহী জেলার বাগমারা থানাধীন নীমপাড়া গ্রামের খুশবুর রহমানের ছেলে।

এ ঘটনার পর ভুক্তভোগী ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহাযোগিতায় ছিনতাইকারী চক্র থেকে প্রানে রক্ষা পান।

ভুক্তভোগী আরিফুল ইসলাম জানান, শনিবার রাত ১২টা নাগাদ গ্রামের বাড়ি রাজশাহীর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে হেমায়েতপুর বাসস্টান্ডে আসেন। এসময় রাজশাহীর যাওয়ার কোন গাড়ি না পেয়ে পুনরায় নিজ বাসা হেমায়েতপুর জয়নাবাড়ির উদ্দেশ্যে রিকশাযোগে ফিরে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর রড ফ্যাক্টরি সংলগ্ন পৌছালে পিছন দিক থেকে দুটি মোটরসাইকেল এসে তাকে গতিরোধ করে।

দুটি মোটরসাইকেলে থাকা ৪জন লোক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে সাভারের ব্যাংক টাউন বটতলা এলাকার একটি ইটভাটার ভিতর নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ হাজার ৩শ টাকা, একটি ১৮ হাজার টাকা মূল্যের স্বর্ণের আংটি ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

আরিফুল ইসলাম জানান পথিমধ্যে এক ব্যক্তি আমি ছিনতাইকারীদের কবলে পড়েছি বিষয়টি বুঝতে পেরে তিনি ৯৯৯ নাম্বারে কল দিয়ে আমাকে উদ্ধার করার জন্য পুলিশের সহাযোগিতা চায়। এসময় পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছালে তারা আমাকে ওই খানে ফেলে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে সাভার মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাফায়েত বলেন, জরুরী সেবা নাম্বার ৯৯৯ এর মাধ্যমে আমরা ছিনতাইয়ের বিষয়টি জেনেছি,আমরা ঘটনাস্থলে গিয়ে বোক্তভোগিকে উদ্ধার করি। তবে ছিনতাইকারী চক্ররা পালিয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন তাদের আটকের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর