মাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শাহজাহান, সম্পাদক মনির

মাদারীপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক শাহজাহান খান সভাপতি ও বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ-এর সাংবাদিক মনির হোসেন বিলাস সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় মাদারীপুর প্রেসক্লাবের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এসময় সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম খান (এটিএন নিউজ) ও আয়শা সিদ্দিকা আকাশী (মনিং গ্লোরি ও সুবর্ণগ্রাম), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান সোহাগ (বাংলা টিভি), ফরিদ উদ্দিন মুপ্তি (বাংলাভিশন টিভি), মাসুদুর রহমান (মাই টিভি), কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক অজয় কুন্ডু (প্রথম আলো), দপ্তর সম্পাদক আরিফুর রহমান মোল্লা (মোহনা টেলিভিশন), সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুর রহমান (আজকালের খবর), নারী বিষয়ক সম্পাদক সাবরিন জেরিন (বিজনেস বাংলাদেশ) এবং কার্যকরী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সঞ্জয় কর্মকার অভিজিৎ (সময় টেলিভিশন) এর নাম ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা করেছেন প্রেসক্লাবের সদস্যদের মধ্যে ৩ জন সদস্যের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাড. বোরহানুস সুলতান (ডেইলি নিউনেশন), নির্বাচন কমিশনার গোলাম আজম ইরাদ (দৈনিক বাঙ্গালী সময়) এবং নির্বাচন কমিশনার আঞ্জুমান জুলিয়া (মাছরাঙা টেলিভিশন)।

এদিকে প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে কমিটির নবনির্বাচিত সদস্যদের জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন মাদারীপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা বিষয় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। মাদারীপুর জেলার সাংবাদিকরা যাতে আরো দৃঢ় পদক্ষেপে তাদের পেশাগত দায়িত্ব পালনে এগিয়ে যেতে পারেন সেক্ষেত্রে তার সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদও ব্যক্ত করেন তিনি।

এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

সোহেল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর