চুরির প্রস্তুতি মহিপুরে চোর চক্রের চার সদস্য আটক

চুরির প্রস্তুতি কালে মহিপুর থানা পুলিশের অভিযানে চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। গতকাল রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহিপুরের কমরপুর গ্রামে অভিযান চালিয়ে সোহেল ব্যাপারী, ইসমাইল মৃধা, সোবাহান হাওলাদার ও সাহিনুর বেগম কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ০১ (এক) টি লোহা কাটার হেস্কো ব্লেড, ০২ (দুই) টি লোহার রডের নিড়ানি, ০১ (এক) টি লোহার রেইঞ্জ, ০১ (এক) টি লোহার শাবল ও ০২(দুই) টি চেতনানাশক স্প্রে’র ছোট বোতল উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে আসন্ন পবিত্র ঈদ উল আযহা’কে কেন্দ্র করে মহিপুর থানাধীন বিভিন্ন গরুর হাটে পাইকারগণ গরু ক্রয়-বিক্রয় করে।

গত শনিবার (২জুলাই ) কৃষক রাসেল খান আলীপুর বাজারে ০৪ (চার) টি গরু বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসেন এবং ০৩ (তিন) টি গরু ১,৩৫,০০০/- টাকায় বিক্রি করেন।

গরু বিক্রির সময় থেকেই চোর চক্রের সদস্যরা গরু বিক্রেতাকে নজরে রাখতে শুরু করে এবং গরু বিক্রির টাকা চুরি করার পরিকল্পনা করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চুরির প্রস্তুতি কালেই থানা পুলিশ তাদের আটক করে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের বলেন আটকৃতদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে এবং আসামিদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মহিবুল্লাহ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর