সাংবাদিক মাজহারুল পারভেজ মন্টি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাভিশনের জেলা প্রতিনিধি প্রথিতযশা সাংবাদিক মাজহারুল পারভেজ মন্টি’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ক্লাবের কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা সাংবাদিক মাজহারুল পারভেজ মন্টি বিভিন্ন শারীরিক সমস্যা জনিত কারণে তার আশু রোগমুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন শরীফ তেলাওয়াতের পর সাংবাদিক মাজহারুল ইসলাম মন্টির সুস্থতা কামনা করে এসময় মোনাজাত করা হয়।

এছাড়াও ক্লাবের প্রয়াত সকল সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা সহ ক্লাবের অসুস্থ সকল সাংবাদিকদের আরোগ্য কামনা করা হয়।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল হাসান সোহেলের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত,নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু, সহ-সভাপতি টুটুল শিকদার, অর্থ সম্পাদক তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান (সদর) সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ (পলাশ) দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, সিনিয়র সদস্য নূরুল ইসলাম নূর-চাঁন, মকবুল হোসেন, শফিকুল ইসলাম রিপন, বিশ্বনাথ পাল, নরসিংদীর খাসখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক কবির হোসেন।

আরও উপস্থিত ছিলেন, রায়পুরা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মনিরুজ্জামান, বেলাবো প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেরাজুল ইসলাম ভূঁইয়া মাসুম, দৈনিক বাংলার নবকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ওবায়দুল কবির, বার্তা বিচিত্রা পত্রিকার সহকারী সম্পাদক সফিকুল ইসলাম খাঁন, ক্লাবের নির্বাহী সদস্য ওয়াদুদ বাচ্চু, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি হৃদয় এস সরকার, এডভোকেট কাজী রুনা লায়লাসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

পরে ক্লাবের উপদেষ্টা মাজহারুল পারভেজ মন্টিসহ জেলায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন দরবার শরীফ মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ইয়াসিন।

রেজাউল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর