কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে তানভির উল হক তানিম (১৪) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। সে বাস টার্মিনাল এলাকার বাসিন্দা ও বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির সপ্তম শ্রেণীর ছাত্র। এ সময় মুমূর্ষু অবস্থায় একই এলাকার নুরুল ইসলাম ভুট্টোর ছেলে মাহিমকে উদ্ধার করেছে লাইফ গার্ড ও বীচকর্মীরা।

সোমবার (৪ জুলাই) বিকেল ৪টার দিকে লাবণী পয়েন্ট ভাটার সময় এই ঘটনা ঘটে।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বার্তা বাজারকে জানান, দুপুরে তানবির ও মাহিম তার বন্ধুদের সাথে সৈকতে ফুটবল খেলা শেষে গোসল করতে নামে। একপর্যায়ে ঢেউয়ের টানে ভেসে যাওয়ার সময় চিৎকার করলে লাইফ গার্ড কর্মীরা তাৎক্ষণিক জেটস্কি ও রেসকিউ বোট নিয়ে মাহিম নামের একজনকে উদ্ধার করলেও তানভিরুল হকের সন্ধায় পায়নি। পরে খোঁজাখুজির প্রায় ৪০ মিনিট পর ভাসমান অবস্থা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়েগেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত দেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, সাগর থেকে উদ্ধার করে আনার আগেই তার মৃত্যু হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর