উজিরপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবক গ্রেফতার

বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা মাধ্যমিক বিদ্যালয় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ৩ বছর ধরে উত্ত্যক্ত করতো। মডেল থানার পুলিশ উত্ত্যক্তকারী ইমন মিয়াকে (২২) গ্রেফতার করেছে চৌকস পুলিশ অফিসার এস আই সুদেব, এ এস আই আহসাব।

এস আই সুদেব জানান, বখাটে ইমন মিয়াকে ধামুরা বন্ধোর থেকে গ্রেফতার করা হয়। শনিবার বিকেল ৪টায় ধামুরা মাধ্যমিক বিদ্যালয় থেকে বাড়ী ফেরার পথ রুদ্ধ করে। ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় ডাকচিৎকার করলে স্থানীয়রা ও পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় তোলপাড়ের সৃষ্ট হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. মমিন উদ্দিন জানান, স্কুল থেকে বাড়ী যাওয়ার পথে বখাটে ইমন মিয়া ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনাটি ঘটেছে রনি সরদারে বাড়ির কাছের পাকা রাস্তার উপর। এসময় ডাকচিৎকার করলে স্থানীয়রা পরিবারকে খবর দেয়। স্থানীয়রা ইমনকে ধরার চেষ্টা করলে তিনি দৌড়ে পালিয়ে যান। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় আহত ছাত্রীর মাতা মোর্শেদা আক্তার মুকুল বাদী হয়ে ঘটনার দিন মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৪ জুলাই) সকালে পুলিশ অনেক চেষ্টার পর বখাটে ইমন মিয়াকে ধামুরা থেকে গ্রেফতার করে। বখাটে গ্রেফতারের পর এলাকায় পরিস্থিতি এখন শান্ত।

রবিউল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর