পুরোদমে খুলল নলকা সেতু, খুশি উত্তরবঙ্গের মানুষ

উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে নবনির্মিত নলকা সেতুর ঢাকামূখী লেনটি খুলে দেওয়া হয়েছে। মূলত ঈদুল আজহাকে সামনে রেখে ঈদে উত্তরবঙ্গের ঘরে ফেরা মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে দুই দিকের লেনই খুলে দেওয়া হয়েছে।

সোমবার (৪ জুলাই) জনসাধারণ ও যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয় লেনটি। এ সময় সাসেক-২ এর প্রজেক্ট ম্যানেজার মোঃ এখলাস উদ্দিন, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

এই লেনের জন্যই উত্তরের ২২ জেলার নলকা সেতুর ঢাকাগামী যাত্রায় যে ভোগান্তি ছিল বিশাল। তবে উন্মুক্ত করে দেওয়ার ফলে ভোগান্তি কেটে যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সাধারণ মানুষজন বলছে, বাচঁবে সময়। অপেক্ষা করতে হবে না যানবাহনে বসে থেকে। ঢাকা থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে আসা সাধারণ মানুষ ঈদে অনেকটাই স্বাচ্ছ্যন্দে যেতে পারবে।

চালকরা বলছেন, এই নলকা সেতুর জন্যই নলকা হতে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত জ্যাম লেগে যেতো। একটি বাস গেলে সাথে আরেকটা বাস যেতে পারতো না। নলকা সেতুর দুই লেন খুলে দেওয়ায় আমরা খুশি।

নাজমুল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর