চট্টগ্রামে টেইলার্স দোকান মালিককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৩

চট্টগ্রামে টেইলার্সের দোকানে দেশীয় অস্ত্র রেখে মালিককে ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছেন দুই কর্মচারী সহ তিনজন। রোববার (৩ জুলাই) গণমাধ্যমে বিষয়টি জানান র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

গ্রেফতাররা হলেন, নগরীর বাকলিয়া থানার বড় মিয়া মসজিদ এলাকার মৃত অজিউল্লাহর ছেলে আবদুল শুক্কুর ওরফে শুক্কুর মিস্ত্রি (৪০), নোয়াখালীর সেনবাগ থানার বাতানিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে মোঃ ইউসুফ সৌরভ (১৯) এবং নগরীর চকবাজার থানার চাঁন মিয়া মুন্সী লেনের মৃত আবদুস সোবাহানের ছেলে মোজাম্মেল হক (৪২)।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, পূর্ব শত্রুতার জেরে কোতোয়ালীর টেরিবাজারের ল্যান্ডমার্ক টেইলার্সের মালিক মোঃ এয়াকুব আলীকে ফাঁসাতে চান তারই কর্মচারী ইউসুফ ও শুক্কুর। তারা চকবাজারের মোজাম্মেলের মাধ্যমে একটি ওয়ান শুটার গান এনে দোকানে রাখেন। পরে তারা র‍্যাবকে জানান, দোকানে মাদক ও অস্ত্র আছে।

খবর পেয়ে অভিযান চালিয়ে দোকানে কোনো মাদক না পেলেও কাপড় মোড়ানো একটি শুটার গান উদ্ধার করা হয়। তবে ইউসুফ ও শুক্কুরের কথাবার্তায় র‍্যাবের সন্দেহ হয়। র‍্যাব সদস্যরা বুঝতে পারে যে দোকান মালিককে ফাঁসাতে অস্ত্র রেখে তাদের খবর দেওয়া হয়েছে। এসময় জিজ্ঞাসাবাদ করা হলে শুক্কুর মিস্ত্রি ও ইউসুফ অস্ত্র রাখার বিষয়টি স্বীকার করেন। পরে তাদের তথ্যের ভিত্তিতে মোজাম্মেলকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে নগরীর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

হুমায়ুন/বার্তাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর