পদ্মা সেতুর কারনে এলাকার অর্থনৈতিক সমৃদ্ধি ও কর্মসংস্থান বেড়ে যাবে- আনোয়ার হোসেন মঞ্জু

পিরোজপুরের ইন্দুরকানীতে ২নং পত্তাশী ইউনিয়নের অস্থায়ী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্তি ছিলন জাতীয় পার্টি- জেপি’র চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের এম’পি আনোয়ার হোসেন মঞ্জু।

তিনি বলেন বিশ্ব এখন বিপর্যয়ের মুখে, আমরাও তার বাহিরে নেই। দর্শক গড়ে তুলতে হলে আমাদের ঐক্যবদ্বভাবে থাকতে হবে। পদ্মা সেতু হওয়ায় আমাদের এলাকার অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি ও কর্মসংস্থান বেড়ে যাবে। ভান্ডারিয়া, ইন্দুরকানী ও কাউখালী এলাকায় সরকারের প্রতিনিধি হিসেবে ৩৬ বছর যাবৎ কাজ করেছি। তার মধ্যে ১৯ বছর বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছি। এলাকায় উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্ঠা করেছি। আমার নির্বাচনী এলাকায় কোনো হামলা-মামলা নেই। আপনারা শান্তিতে বসবাস করতেছেন এটাই আমার প্রাপ্য। আমি এ এলাকায় আসায় এলাকার মানুষ শান্তিতে বসবাস করি। এলাকায় কোনো কাচা রাস্তা থাকবে না।

অনুষ্ঠানে জাতীয় পার্টি-জেপি’র ইন্দুরকানী উপজেলা আহবায়ক ও পত্তাশী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদার এর সভাপতিত্বে ও মনিরুজ্জামান রানার সঞ্চালনায় উপস্তিত ছিলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম, ভান্ডারিয়া উপজলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম, জেপি নেতা ইউসুব আলী আকন, ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, জেপি পত্তাশী ইউনিয়ন সভাপতি মোঃ এনামুল কবির প্রমুখ।

কাফী/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর