গাঁজা সেবনের দায়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থীকে জেল-জরিমানা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনকে গাঁজা সেবনের দায়ে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে ১ মাসের জেল ও ৫ শত টাকা করে জরিমানা করা হয়।

এসময় মাদক সেবনের করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ৩ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি পৃথক মামলায় প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এসময় আসামীদের কাছ থেকে ৬০ গ্রাম প্রক্রিয়াজাত সেবনযোগ্য গাঁজা,সেবনের বাঁশি ও গাঁজা প্রক্রিয়াজাতকরণ যন্ত্র জব্দ করা হয়।

আসামীরা হলেন,উপজেলার শিলাইদহ ইউনিয়নের দাড়িগ্রামের বাসিন্দা মোহাম্মদ মালিথার ছেলে শফিকুল ইসলাম চাঁদু(৪২),কসবা গ্রামের কিতাব হোসেনের ছেলে ওয়াজুল ইসলাম(৩৬) ও একই গ্রামের মোশাররফ হোসেনের ছেলে লিংকন হোসেন(২৬)।

রবিবার (৩ জুন) বিকেলে উপজেলার শিলাইদহ ইউনিয়নের দাঁড়ি গ্রাম থেকে গাঁজা সেবনরত অবস্থায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আসামীদের আটক করে।পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের জেল-জরিমানা করে কারাগারে পাঠানো হয়।

আদালত পরিচালনা করেন কুমারখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহীদুল ইসলাম। এসময় আদালত পরিচালনা সহযোগিতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা,উপ-পরিদর্শক সানোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

মোশারফ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর