লালমনিরহাটে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেশের জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন এনটিভি ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পণ উপলক্ষে লালমনিরহাটের সরকারী শিশু পরিবার (বালিকা)র ড্রিল শেডে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

রবিবার (৩ জুলাই) বিকেলে লালমনিরহাট জেলা শহরের বালাটারী এলাকায় অবস্থিত সরকারী শিশু পরিবার বালিকায় এ ‍উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এনটিভির জেলা প্রতিনিধি হায়দার আলী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান।

তিনি বলেন, বর্তমান সরকার তথ্যের প্রবাহ উন্মুক্ত করে দেয়া হয়েছে। এনটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি পৃথক পৃথক বাণী দিয়েছেন। আগামীতে এনটিভি আরও এগিয়ে যাবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সমাজ সেবক ফেরদৌসি বেগম বিউটি, যুমনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, দেশ রুপান্তর পত্রিকার ফরহাদ আলম সুমন প্রমুখ।

এর আগে শিশু পরিবারে শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতা হয়। সেই প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যরা। পরে সেখানে কেক কাটা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক, এস এ টিভির সাংবাদিক আশিকুর রহমান ডিফেন্স। উক্ত অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা অংশ নেয়।

মিজানুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর