উজিরপুরে শিক্ষার্থীর প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যুবকের হামলার শিকার

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অষ্টম শ্রেনীর ছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটে যুবক বলে অভিযোগ পাওয়া গেছে। বরিশালের উজিরপুরে শোলক ইউনিয়নের ধামুরা গ্রামের শহিদুল ইসলাম সোনা মিয়ার ছেলে বখাটে ইমন মিয়া (২২)।

একই এলাকার সোহেল কাজির মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ৩ বছর ধরে উত্ত্যাক্ত করতো। কয়েক দিন ধরে বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব ও কূপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওযায় ক্ষিপ্ত হয়ে বখাটে ইমন শনিবার (২ জুলাই) বিকেল ৪টায় ধামুরা স্কুল থেকে বাড়ি ফেরার পথ রুদ্ধ করে। ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় ডাকচিৎকার করলে স্থানীয়রা ও পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেছে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। আহত ও সূত্রে জানা যায়, ছাত্রীর পরিবার মধ্য ধামুরা নানা বাড়ির এলাকায় বসবাস করছেন। এ ঘটনায় আহত ছাত্রীর মাতা মোর্শেদা আক্তার মুকুল বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় অভিযুক্ত বখাটে ইমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ছাত্রীর মা মোর্শেদা বলেন, ইমন মিয়া আমার মেয়েকে প্রতিনিয়ত ডিস্টার্ব করতো, তার জন্য স্কুলে যেতে ভয় পেত। এদিকে হামলাকারী বখাটে ইমন পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

মডেল থানার ওসি তদন্ত মোঃ মমিন উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রবিউল/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর