ট্রাক চাপায় মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারীতে বেপরোয়া গতির ট্রাক চাপায় মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (৩ জুলাই) বেলা দেড়টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের শামসুল আলমের ইটভাটার (এসএইসআই) সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুবর্ণা বিশ্বাস (৩০) ও তার মেয়ে প্রজ্ঞা (৪)। তারা উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর কুমার বিশ্বাসের স্ত্রী ও মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার সহস্রাইল বাজার থেকে একটি অটোভ্যানে মা ও মেয়ে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পাশ্ববর্তী মোহাম্মদপুর থেকে কুমিল্লায় কুরবানির হাটের উদ্দেশ্যে যাওয়া একটি গরু বোঝাই ট্রাক অটোভ্যানটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়।

এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে ঘটনাস্থলে নিহত হন। ভ্যান চালক সুমন কুমার বিশ্বাস(৩১) রাস্তার পাশে ছিটকে পড়ে সামান্য আহত হন।

এসময় টাঙ্গাইল থেকে টুঙ্গিপাড়াগামী পুলিশের একটি বিশেষ টীম প্রধানমন্ত্রীর (ভি আই পি) পাহারায় যাবার পথে ঘাতক ট্রাক চালককে ধাওয়া করলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট বেলতলা বাজারে চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে গাড়ি ফেলে পালিয়ে যায় ট্রাক চালক।

পরে ঘটনাস্থলে জরুরি সেবার হটলাইন নম্বর (৯৯৯) ফোন দিয়ে কাশিয়ানী থানা পুলিশের হাতে ট্রাক ও গরু সোপর্দ করেন টাঙ্গাইল পুলিশ। পরে গরুবোঝাই ট্রাক থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, একটি গরু বোঝাই ট্রাক ভ্যানে থাকা মা-মেয়েকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর