দুর্গাপুরে অটোগাড়ি উল্টে ফুলকলি কোম্পানির বিক্রয়কর্মী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে ব্যাটারি চালিত অটো গাড়ি উল্টে ফুলকলি ফুড এন্ড প্রোডাক্টস কোম্পানির বিক্রয় কর্মী শাহিন মিয়া (২৭) নিহত হয়েছে।

রোববার দুপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের বিরিশিরি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত শাহীন পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ব্যাটারি চালিত অটো গাড়িতে ফুলকলি ফুড এন্ড প্রোডাক্টসের মালামাল নিয়ে জারিয়া থেকে দুর্গাপুরের দিকে আসছিলেন ফুলকলির বিক্রয়কর্মী শাহিন ও দেলোয়ার। পথে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের বিরিশিরি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনের রাস্তার গর্তে পড়ে অটো গাড়িটি উল্টে যায়।

এ সময় অটো গাড়ির নিচে চাপা পড়ে বিক্রয়কর্মী শাহিন।এ সময় গাড়িতে থাকা তার সহকর্মী দেলোয়ার ও অটোচালক রাকিব স্থানীয়দের নিয়ে শাহিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার উপপরিদর্শক সৌরভ সাহা জানান, পরিবারের কেনো অভিযোগ না থাকায় মরেহটি বিনা ময়নাতদন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়।

রাজেশ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর