সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জ জেলাতে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২। র‌্যাব-১২ প্রায়শ সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জবাসীর আস্থা ও ভরসা অর্জন করেছে।

রবিবার (৩ জুলাই) প্রেস ব্রিফিং এর মাধ্যমে র‍্যাব-১২ জানায়, গত শনিবার (২ জুলাই) সন্ধ্যায় জেলার সদর উপজেলার সয়দাবাদ গ্রামে গোপণ সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হোরোইনসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ গ্রামের শামচুল হুদা লোকমানের ছেলে রাশিদুল হক মনি (২২), একই থানার ব্রাহ্মন গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান রনি (২৩) ও চাপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২০)।

আটকের সময় তাদের কাছ থেকে মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজ রহমান বলেন, এই মাদক কারবারিরা দীর্ঘদিন দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। অনেকটা চৌকস ভাবে তারা এসব কাজ করে আসছিলো। তবে প্রশাসন চৌকস হয়েই তাদের আটক করেছেন। মাদক কারবারিদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নাজমুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর