চসিক কাউন্সিলরের পুত্রবধূর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলরের পুত্রবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২ জুলাই) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১২নম্বর সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিনের ছেলে নওশাদুল আমিনের স্ত্রী রেহনুমা ফেরদৌসের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।

রেহনুমার পরিবারের দাবি, এটি হত্যাকাণ্ড। রেহনুমা চসিকের আরেক প্রয়াত কাউন্সিলর ও সাবেক আওয়ামী লীগ নেতা তারেক সোলায়মান সেলিমের ভাতিজি।

শনিবার (২ জুলাই) সকাল ১০টায় নগরীর পাহাড়তলী থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রেহনুমার দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গৃহবধূ রেহনুমা ফেরদৌস আত্মহত্যা করেছেন বলে থানায় খবর দিয়েছিল তার শ্বশুর পক্ষ। আমরা গিয়ে বিছানা থেকে শোয়া অবস্থা থেকে তার মরদেহ উদ্ধার করেছি। লিখিত অভিযোগ পেলে আমরা বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে আইনগত পদক্ষেপ নেবো।

রেহনুমার বাবা তারেক ইমতিয়াজ বলেন, বিয়ের পর থেকে নানান বিষয়ে আমার মেয়েকে নির্যাতন করতো। তারপরেও ইজ্জত সম্মানের কারণে মুখবুঝে ছিলাম। এখন আমার মেয়েকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে আমরা গিয়ে মেয়ের মরদেহ বিছানায় পেয়েছি। আমার মেয়েকে তারা নির্যাতন করে মেরেছে। এটি একটি হত্যাকাণ্ড। আমরা মামলা করবো।

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর