পিরোজপুরে ঈদুল আযহা উপলক্ষে জেলা প্রশাসনের মত বিনিময় সভা

পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মত বিনিময় সভা করেছে জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের আয়োজনে সম্মেলন কক্ষে বিভিন্ন সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী প্রতিনিধি, ইমাম, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গদের সাথে মত বিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক আব্দুল কাদের, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সরকারী বিভিন্ন দপ্তরকে তাদের কাজের বিষয়ে অবহিত করে। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পবিত্র ঈদ-উল-আযহা নামায ও পশুর হাটে যাওয়ার জন্য নির্দেশ দেন এবং স্বাস্থ্য বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলেন। পৌরসভা কতৃক কোরবানির পশুর হাট, পশু জবাই এবং পশুর বর্জ্য নির্ধারিত স্থানে ফেলার নির্দেশ দেন।

এছাড়াও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সতর্ক থাকতে বলেন। এছাড়াও বাসে ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহনে নজরদারী এবং যাত্রী ওঠা নামার স্থানে জেলা পুলিশকে নজরদারী করতে বলেন।

নাছরুল্লাহ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর