সেই ভাইরাল যুবক পিস্তলসহ গ্রেপ্তার

সিরাজগঞ্জ শহরে গত বছর ৩০ ডিসেম্বর বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলাকালে পিস্তল হাতে বায়েজিদ আহমেদ টরি (১৯) নামে এক যুবকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো।

ছয় মাস পর বুধবার (২৯ জুন) রাতে সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে ডিবি পুলিশের জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকেরিয়া হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বছর ৩০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সরকারি কলেজ রোডে বিএনপি-আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ হয়। ওই সময় অস্ত্র হাতে তিন তরুণের ছবি ও ভিডিও ভাইরাল হয়। এ ঘটনায় কোল গয়লা মহল্লার সুমন খলিফা এবং একই এলাকার জনি হাজামকে গ্রেপ্তার করা হলেও বায়েজিদ পলাতক ছিলো।

দীর্ঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পিস্তল ও গুলিসহ গ্রেপ্তারের ঘটনায় ওই রাতেই বায়েজিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর