ভূমিদস্যু চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকাণ্ড স্থানীয় আ.লীগ নেতা কর্মীদের মানববন্ধন

পাবনার সুজানগরের ভায়না ইউনিয়নের ভূমিদস্যু চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকাণ্ড স্থানীয় আ.লীগ নেতা কর্মীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) সকালে ভায়না ইউনিয়নে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

কালিবাড়ি বাজারে নির্যাতিত আ.লীগ পরিবারের আয়োজন এসময় বক্তব্যদেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, ভায়না ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি মেম্বার , সাধারণ সম্পাদক আবেদ মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হারেজ মল্লিক, সাবেক আইন বিষয়ক সম্পাদক পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন সৌরভ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শান্ত প্রমুখ।

বক্তরা বলেন, ভূমিদস্যু চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকাণ্ড অতিষ্ঠ অত্র এলাকাবাসি, সম্প্রতি ২৫ জুন বিকেলে চেয়ারম্যান ও তার লোক জন ভায়না ইউনিয়নের কালিবাড়ি বাজারে ককটেল বিস্ফারণ করে ককটেল আঘাতে বেশ কয়েক জন্য আহত হয় এই ঘটনা তীব্র নিন্দ্রা জানিয়ে এর দৃষ্টান্ত মূলক শাস্তি বাদী করেন।
বক্তারা আরো বলেন,চেয়ারম্যানের পেটুয়া সন্ত্রাসী দিয়ে এলাকায় তাসের রাজত্ব কায়েম করছে। সরকার দেওয়া সকল প্রণোদনা তুসরুফ করছে সে। তার বিরুদ্ধে কথা বললে মারপিট ও হত্যা হুমকি দেন। চেয়ারম্যানের গ্রেফতার করে দূষ্টান্তমূলক শাস্তি দাবি জানান বক্তারা।

মাসুদ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর