নান্দাইলে ছাত্রলীগের কমিটি ঘোষণা, বঞ্চিতদের সড়ক অবরোধ

পাঁচ বছর পর নান্দাইল উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। মঙ্গলবার রাত ১০টার দিকে এই কমিটি প্রকাশের পর বুধবার দুপুরে পদ বঞ্চিতরা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলা পরিষদের সামনে বাসস্ট্যান্ড এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়।

জানা গেছে, মঙ্গলবার রাত ১০ টার দিকে নান্দাইল উপজেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির নিজেদের ফেসবুক ফেইজে আপলোড করে। কমিটিতে তৌফিকুল ইসলাম মামুনকে সভাপতি এবং শাহ মাহমুদুল হক সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি করা হয়েছে ১৭ জনকে, যুগ্ম সম্পাদক করা হয়েছে ৬ জনকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ৬ জনকে। এদিকে কমিটিতে আশানুরুপ পদ না পাওয়ায় বাসস্ট্যান্ড এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করলে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়।

অপরদিকে ঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পোস্ট দিয়েছেন নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

নবাগত কমিটির সভাপতি তৌফিকুল ইসলাম মামুন বলেন, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ অনেক যাচাই বাচাইয়ের পর এই কমিটি অনুমোদন করেছেন। একটি গ্রুপ কিছু গাড়ীর চালক ও হেলপার নিয়ে বিশৃঙ্কলা সৃষ্টির উদ্যোশে সড়কে নামলে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়। নতুন কমিটিকে উপজেলা আওয়ামী লীগের সর্বস্থরের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানাচ্ছেন।

মজিবুর/বার্তাবাজার/এম.এম

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর