একটু সহযোগিতা বাচাঁতে পারে মৃত্যু পথযাত্রী রোকেয়ার প্রান

কুমিল্লা মুরাদনগর উপজেলায় হার্টের দুটি বাল্ব নষ্ট হয়ে মৃত্যুর প্রহর গুনছে রোকেয়া বেগম(৪৫) নামের এক গৃহবধূ। অসুস্থ গৃহবধূ উপজেলার ডুমুরিয়া গ্রামের রিক্সাচালক সুজন মিয়ার স্ত্রী।

যে বয়সে পরিবারের সবাইকে নিয়ে সুন্দরভাবে জীবন কাটানোর কথা সে বয়সে হাসপাতালের বিছানায় পড়ে কাত্রাচ্ছেন তিনি। তার চোখে মুখে এক অজানা আতংক, কখন আসে মৃত্যুও হাতছানি। জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থাকা রোকেয়ার চিকিৎসার ব্যয় বহন করতে গিয়ে তার পারিবার ভিটেমাটি হারিয়ে এখন নিঃস্ব। রোকেয়া এখনো স্বপ্ন দেখে সকলের সহযোগিতার মাধ্যমে চিকিৎসা করিয়ে সে আবার সুস্থ হয়ে ফিরে আসবে তার পরিবারের মাঝে। তার মনোবল ঠিক রয়েছে এখন প্রয়োজন একটু সহযোগিতা, আপনাদের সহযোগিতায় বাচঁতে পারে এই রোকেয়ার প্রান।

রাজধানী ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়ে এখন জানা যায়, রোকেয়া তার রিক্সাচালক স্বামী, দ্ইু ছেলে ও দুই মেয়ে নিয়ে কোনরকম দিন পার করচ্ছিলেন। তারই মাঝে গত এক বছর আগে তার হার্টের অসুখ ধরা পড়ে। কুমিল্লা,ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়ে তার পরিবার এখন নিঃস্ব। শেষ সম্বল বাড়ির ভিটেটুকু বিক্রি করে এতদিন চিকিৎসা চালাচ্ছিল তার রিক্সাচালক স্বামী।

এখন দ্রুত হার্টের বাল্বের আপারেশন করার পরামর্শ দিয়েছে চিকিৎসক। যার জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা। এই টাকা দেয়ার মত সাধ্য নেই রিক্সাচালক সুজন মিয়ার।

স্থানীয়দের সহযোগীতায় আশেপাশের এলাকায় মানুষের কাছ থেকে দুই লক্ষ টাকা যোগার করলেও এখনও আরো প্রায় তিনলক্ষ টাকা প্রয়োজন।

মৃত্যুপথযাত্রী রোকেয়া ও স্বামী এবং পরিবার সদস্যদের আকুতি দেশের সর্বস্থরের মানুষদের সহযোগিতার মাধ্যমে তার চিকিৎসার একটু ব্যবস্থা হতে পারে। তার প্রাণ বাচানোর জন্য একটু সাহায্য ও সহযোগিতার আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ স্বামী মো.সুজন মিয়া, মোবাইল:০১৮৭৯৫৯৫২৮৫, বিকাশ (পারসনাল) ০১৮৫০-৪৩৪৯৯৩।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর