মালয়েশিয়া বিএনপির পুনঃগঠনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মালয়েশিয়া জাতীয়তাবাদী দল বিএনপি ও তার অঙ্গ সংগঠন সমূহের পুনঃগঠনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সন্ধ্যায় হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বলরোমে এ সভা অনুষ্ঠিত হয়।

আবু কাউছার ভূঁইয়ার সঞ্চালনায় বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ সভাপতি সাখাওয়াত হোসেন, সিনিয়র নেতা শহীদুল্লাহ শহীদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. ওয়ালিউল্লাহ জাহিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, এ এস এম জাহাগীর আলম ,ফজলুল করিম সোহরাব ,সরকার মো. মিন্টু , যুবদল সভাপতি মো. জাহাঙ্গীর আলম খান, যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি প্রার্থী মো. মিনহাজ মন্ডল ও যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী টিপু সুলতানসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মী বৃন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ খোকন ভুঁইয়া, সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসেন, শেখ মোঃ তুহিন, নাজমুল হাসান, সিমিনিয়া শাখা যুবদলের সভাপতি খালিদ হাসান রিপন, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ সেলিম, যুগ্মসাধারণ সম্পাদক জামশেদ আরমান।

মামুন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর