ব্রাহ্মাণবাড়িয়ায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ পিষ্টে জেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎতের খুটির তারের সাথে বাড়ি খেয়ে বিদ্যুৎ পিষ্টে মোঃ নজরুল (৩৫) নামে এক জেলে মারা গেছে।

শুক্রবার (২৪ জুন) সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের শ্যামনগর এলাকায় বিজিবি ক্যাম্পের পশ্চিম পাশের বোয়াল্লা বিলে এই ঘটনা ঘটে।

নিহত মোঃ নজরুল বাসুদেব ইউনিয়নের বরিশল পশ্চিম পাড়া এলাকার আব্দুল হাকিম এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সারা রাত বিলে নৌকা দিয়ে মাছ ধরে ভোর রাতে চলন্ত নৌকায় উঠে দাঁড়ালে বিদ্যুৎতের খুটির তারের সাথে বারি খেয়ে পানিতে পরে নিখোঁজ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ও স্থানীয় লোকদের সহযোগিতায় সকাল সাড়ে ১০টার সময় নিহত নজরুলের লাশ পানি থেকে উদ্ধার করা হয়।

বাসুদেব ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড এর সদস্য মোঃ বাছির খান বলেন, ঘটনার খবর শুনতে পেয়ে আমি ঘটনাস্থলে যায়। এখানে এসে স্থানীয় ও ফাইয়ার সার্ভিস এর সহযোগিতায় জাল দিয়ে ৪ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়। আমরা ঘটনাস্থলে গিয়ে জানতে পেড়েছি জাল বেয়ে ফিরার পথে নৌকার মধ্যে দাড়ালে কারেন্টের তারের সাথে বারি খেয়ে পানিতে পড়ে গিয়ে মারা যায় । বিলে বন্যার পানি বৃ্দ্বি পেয়ে তারের কাছাকাছি চলে যাওয়ায় এমন ঘটনা ঘটেছে।

ঘটনা সত্যাতা নিশ্চিত করে সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মাছ ধরতে গিয়ে বিদ্যুৎতের খুঁটির তারের সাথে বারি খেয়ে পানিতে পরে তার মৃত্যু হয়। এই ঘটনায় থানায় পারিবারিক ভাবে কোন অভিযোগ জানানো হয়নি।

হাসান/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর