শিক্ষকের বিরুদ্ধে তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়ন

রাজধানীর একটি স্কুলের তৃতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নিপীড়ন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনার মামলা সূত্রে জানা যায়, রাজধানীর একটি বেসরকারি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রকে তিন মাস ধরে যৌন নির্যাতন করে আসছিলেন একই স্কুলের (বাংলা) শিক্ষক মো. রোকনুজ্জামান। স্কুল চলাকালীন টিফিনের সময় অন্যদের অনুপস্থিতিতে শিশুটির ওপর নির্যাতন চালাতেন তিনি। কিন্তু শিশুটি ভয়ে বিষয়টি পরিবারকে জানায়নি।

সম্প্রতি পড়ালেখায় উন্নতির জন্য বাসায় একজন শিক্ষক রাখার সিদ্ধান্ত নেন ওই শিশুর বাবা-মা। এক শিক্ষককে বাসায় এসে পড়ানোর কথা বললে তিনি স্কুলের আরেক শিক্ষকের কথা বলেন। কাকতালীয়ভাবে সেই শিক্ষক বাসায় পড়ানোর জন্য এলে তাকে দেখে আঁতকে ওঠে শিশুটি। তার কাছে পড়বে না বলে কান্নাকাটি শুরু করে সে, এক পর্যায়ে জ্ঞান হারায়।

এরপর পরিবারের লোকজন তাকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে গেলে ধীরে ধীরে সে সব ঘটনা বলে। এরপর ওই শিশুর পরিবার মামলা করে। এ বিষয়ে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় ছেলে শিশু বলাৎকারের অভিযোগে পরিবারের পক্ষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। এরপর আমরা ওই শিক্ষককে গ্রেপ্তার করেছি। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর