ঘরের ভেতর থেকে পানিতে ভাসমান বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিলেটের বিয়ানীবাজারে ঘরের ভেতর থেকে পানিতে ভাসমান বাহার উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (২৩ জুন) উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগী খশির আব্দুলাহপুর এলাকায় তার নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধের নাম বাহার উদ্দিন তিন কন্যা ও দুই পুত্রের জনক ছিলেন।

জানা যায়, বুধবার রাতে বৈরাগীবাজারের যাওয়ার কথা বলে আশ্রয় কেন্দ্রে থেকে রাত ৯টার দিকে বের হয়ে যান বাহার উদ্দিন। রাতে আশ্রয় কেন্দ্রে ফিরে না আসায় সকালে বাড়িতে ছুটে যান স্ত্রী। গিয়ে দেখেন স্বামীর মরদেহ ঘরের ভেতর পানিতে পড়ে আছে। পরে স্থানীয়দের সহায়তায় বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় মানিক উদ্দিন বলেন, স্ত্রী সন্তানদের আশ্রয় কেন্দ্রে রেখে রাতে নিজ বাড়িতে চলে আসেন বাহার উদ্দিন। অনেক বেলা হলেও তিনি আশ্রয় কেন্দ্রে না যাওয়ায় স্ত্রী ছুটে এসে দেখেন ঘরের ভেতরে মেঝে তার মরদেহ ভাসছে।

বুধবার রাতে বৈরাগী সিনিয়র মাদ্রাসার আশ্রয় কেন্দ্রে স্ত্রী ও সন্তানদের রেখে বাড়ি যান। বন্যায় আগেই ঘর ডুবে ছিল। ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থায় কোন এক সময় নিচে পড়ে গেলে তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন। বর্তমানে স্বজনরা মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছেন।

ফাহিম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর