প্রেমিককে ডেকে নিয়ে মাথা ন্যাড়া করে দিলো প্রেমিকার পরিবার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেমের অপরাধে ফয়সাল প্যাদা (১৭) নামে এক কলেজ ছাত্রকে মাথা ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার পরিবার।

এ ঘটনায় বুধবার (২২ জুন) সন্ধ্যায় ওই কলেজ ছাত্রের মা বাদী হয়ে ৪ জনের নামে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেছে। রাতেই সদর ইউনিয়নের দক্ষিণ কাজির হাওলা গ্রামে অভিযান চালিয়ে রিয়াজ হাওলাদার ও মামুন হাওলাদার নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বছর খানেক আগে রাঙ্গাবালী সরকারী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রের সঙ্গে কাছাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর আনিশা (১৫) নামে এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জের ধরে গতকাল দুপুরে ওই ছাত্রীর পরিবার তাকে দক্ষিণ কাজির হাওলা গ্রামে ডেকে নেয়। পরে কোন কিছু বুঝে ওঠার আগেই তাকে শিকল দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে এবং ব্লেড দিয়ে মাথার চুল অর্ধেক কেটে দেয়।

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ওসি জগলুল হাসান জানান, গ্রেফতারকৃতদের আজ আদালতে প্রেরণ করা হবে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

নয়ন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর