বিদেশে থেকেও বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন শাবনূর

বন্যায় দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে চিন্তিত অস্ট্রেলিয়া প্রবাসী চিত্র নায়িকা শাবনূর। আর তাই সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি মানুষকে জীবনমুখী হতেও বার্তা দিয়েছেন এ নায়িকা।

চিত্র নায়িকা আরও বলেন, ‘এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে। সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সকল বন্যা কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়াই। দশে মিলে করি কাজ,হারি জিতি নাহি লাজ।’ এদিকে বুধবার (২২ জুন) দুপুরে ফেসবুক স্ট্যাটাসে নায়িকা লেখেন, ‘বন্ধুরা আমি সবার উদ্দেশ্যে কিছু কথা বলতে চাই। আমি ইদানিং দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন পৃথিবী ছেড়ে আমাদের সবাইকে চলে যেতে হবে।’

নায়িকা আরও লিখেছেন, ‘আমরা সবাই একে অপরের চেনামুখ। দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই। আর তাই চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদের সুন্দর জীবনমুখী করে তুলি।’
সবশেষে শাবনূর লেখেন, ‘আশা করি, সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন। অপরকে ভালো রাখলে আল্লাহ আপনাকে ভালো রাখবে।’

প্রসঙ্গত, ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। দীর্ঘদিন ধরেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ সেখানে বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি সময় থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর